লালমনিরহাট নার্সিং কলেজের আবাসিক হোস্টেল থেকে আল আমিন সরকার আবির (২০) নামে এক ছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) বিকেলে কলেজ ক্যাম্পাসের একটি আবাসিক ভবনের একটি কক্ষ থেকে ঝুলন্ত অবস্থায় আলামিনের দেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে লালমনিরহাট সদর থানা পুলিশ। নিহত আল আমিন (২০) টাঙ্গাইল জেলার ঘাটাইল উপজেলার গোপিনপুর (আশরিয়া চালা) গ্রামের মোহাম্মদ সাইফুল ইসলামের ছেলে।

নিহতের রুমমেট রনি আহমেদ বলেন, মঙ্গলবার দুপুরের খাবারের সময় হলে আমাদের হলের সব ছাত্রছাত্রীদের নিয়ে খেতে যাই। আল আমিন তখনও রুমে ছিলেন। খাওয়া শেষে ফিরে এলে তার কক্ষ ভেতর থেকে তালাবদ্ধ অবস্থায় পাই। অনেক ডাকডাকির পরও কোন জবাব না পেয়ে তার মোবাইলে ফোন করলাম।

বাইরে থেকে তার মোবাইল ফোনের রিং টোন শোনা গেলেও ফোন রিসিভ করে না। পরে অধ্যক্ষসহ আরও কয়েকজন শিক্ষক ও হলের সব শিক্ষার্থীরা দরজা ভেঙে কক্ষে প্রবেশ করে সিলিং ফ্যানের সঙ্গে আল আমিনের লাশ ঝুলন্ত অবস্থায় দেখতে পান।

ওসি শাহ আলম বলেন, প্রাথমিকভাবে এটি আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে। আমরা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছি। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলেই জানা যাবে এটি হত্যা নাকি আত্মহত্যা।

 

কলমকথা/বিসুলতানা